• সকাল ৭:৪৮ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
সোনারগাঁয়ে সন্ত্রাসী মনিরগংদের কর্মকান্ডে আমানউল্লাহ পরিবার আতঙ্কে দিন কাটছে

সোনারগাঁয়ে সন্ত্রাসী মনিরগংদের কর্মকান্ডে আমানউল্লাহ পরিবার আতঙ্কে দিন কাটছে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ে কাজিপাড়া গ্রামের সন্ত্রাসী মনিরগংদের সন্ত্রাসী কর্মকান্ডে একই গ্রামের নিরীহ আমান উল্লাহ পরিবার আতঙ্কে দিন কাটছে। আমান উল্লাহ পরিবারের বসতবাড়ী থেকে উচ্ছেদ করে স্থানীয় ভূমিদস্যু ও সন্ত্রাসীরা তাদের বসতবাড়ী দখলের পায়তারা করে যাচ্ছেন। মনিরদের সন্ত্রাসী কর্মকান্ডে বাধা দিলে, হামলা, মিথ্যা মামলাসহ বাড়ীতে লূটপাট চালিয়ে প্রাণনাশের হুমকি দেন। এসব ঘটনায় সোনারগাঁ থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানাযায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের কাজিপাড়া এলাকার ভূমিদস্যু ও সন্ত্রাসী বিল্লালের ছেলে মনির হোসেন, কবির হোসেন, সামসু উদ্দিনের ছেলে মোকবুল হোসেন, নুরু মিয়া , আমির হোসেনের ছেলে সালমানসহ ৬/৭ সন্ত্রাসী দল র্দীঘদিন দরে একই এলাকার নিরীহ আঃ করিমের ছেলে আমান উল্লাহ ও আনোয়ার হোসেনের পরিবারের উপর হামলা চালিয়ে যাচ্ছেন। কিন্তু তাদের ভয়ে কাজিপাড়া এলাকার মানুষ মূখ খুলতে পারছেন না। তাদের সন্ত্রাসী কর্মকান্ডে স্থানীয় এলাকাবাসাী ক্ষোভ প্রকাশ করে বলে এ বিষয়ে আপোষ-মীমাংসা করে দিবে বলে স্থানীয় বিচারকরা কয়েক বার মনিরদের নিয়ে বসলেও বিচারকদের সিদ্ধান্ত মানেননি। স্থানীয় বিচারকদের সিদ্ধান্ত না মেনে তাদের সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যায় বলেও জানান স্থানীয়রা ।
এদিকে আমান উল্লাহ জানান,আমাদের বসতবাড়ী দখল করার জন্য র্দীঘদিন দরে আমাদের উপর হামলা করে যাচ্ছে মনির হোসেনসহ ৬/৭ একটি সস্ত্রাসী দল। তাদের সন্ত্রাসী কর্মকান্ডে নিজেদের নিরাপত্তা জন্য থানায় একটি অভিযোগ দায়ের করেছি। তারা আমাদের জমি দখলে চেষ্টা করলে সে জমিতে দেওয়ানী মামলা চলমান রয়েছে । যাহার মামলা নং-৮৩/২০১৮। এদিকে সরকারি আইন অনুযায়ি আমান উল্লাহ, আনোয়ার হোসেন, হোসনে আরার নামে সকল জমির নামজারীসহ বর্তমান সাল পর্যন্ত খাজনা পরিশোধ করে ভোগ দখল করে আসছেন।
এ ব্যাপারে ভুক্তভোগীরা মনিরদের সন্ত্রাসী কর্মকান্ডে থেকে রক্ষার জন্য দ্রুত প্রসাশনের হস্তক্ষেপ দাবী করছেন আমান উল্লাহ পরিবার।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution